লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন ইয়াশা সোবহান


নিউজটি শেয়ার করুন

সেরা ব্র্যান্ড তৈরিতে অসামান্য অবদান রাখায় এশিয়ার অন্যতম সেরা পুরস্কারে ভূষিত হয়েছেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান। তৃতীয় এশিয়াস গ্রেটেস্ট ব্র্যান্ডস অ্যান্ড লিডার্স ২০১৮ অনুষ্ঠানে ‘ব্ল্যাকসোয়ান উইমেন এমপাওয়ারমেন্টস প্রিন্সিপালস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০১৮’ পুরস্কার অর্জন করেছেন তিনি।

গত ২১ জানুয়ারি সিঙ্গাপুরের ম্যারিনা বে সেন্ডস এক্সপো অ্যান্ড কনভেনশন সেন্টারে এশিয়ার শীর্ষ ব্যবসায়ী ও ব্র্যান্ডগুলোকে নিয়ে আয়োজিত অনুষ্ঠানে তিনি পুরস্কার গ্রহণ করেন।

মেধা, পরিশ্রম ও যোগ্যতায় এগিয়ে যাচ্ছেন এ দেশের নারীরা। যাঁরা শুধু দেশে নয়, এশিয়া ও বিশ্ব আঙ্গিনায়ও সফল ও সমাদৃত হচ্ছেন। তাঁদের অন্যতম ইয়াশা সোবহান।

ইউআরএস-এশিয়াওয়ান ম্যাগাজিন এবং ইউআরএস মিডিয়া কনসালটিং পিএল আয়োজিত ব্যবসায়ীদের এ সম্মেলনে শতাধিক ব্র্যান্ড ও লিডার অ্যাওয়ার্ড বিজয়ীদের অভিনন্দিত করা হয়। এশিয়ার বিভিন্ন দেশের গুরুত্বপূর্ণ ব্যবসায়ী, সরকারি কর্মকর্তাসহ ৩০০ অডিয়েন্স উপস্থিত ছিলেন।

এশিয়াওয়ান ম্যাগাজিনের প্রধান সম্পাদক অণম কুমারের সঞ্চালনায় দুই পর্বে প্যানেল আলোচনা হয়। এতে অংশ নেন সিঙ্গাপুরে নিযুক্ত শ্রীলঙ্কার ভারপ্রাপ্ত হাইকমিশনার আমির আজওয়াদসহ বিভিন্ন শিক্ষা ও ব্যবসায়িক প্রতিষ্ঠানের নেতৃস্থানীয়রা।

অনুষ্ঠানে অতিথি ছিলেন সিঙ্গাপুরের সংসদ সদস্য তে তেক গুয়ান, সিঙ্গাপুরে আরব আমিরাতের কূটনীতিক ড. মোহাম্মদ ওমর আবদুল্লাহ, লাওসের কূটনীতিক খোনেপেং থামাভোং প্রমুখ।

অনুষ্ঠানের জন্য শুভেচ্ছা জানাতে ভিডিওবার্তা পাঠান ভারতের স্বাস্থ্য ও পরিবারকল্যাণ প্রতিমন্ত্রী অশ্বিণী কুমার চৌবি।

এর আগে বাংলাদেশ উইমেন লিডারশিপ অ্যাওয়ার্ড-২০১৮ পুরস্কার পেয়েছেন বসুন্ধরা গ্রুপের এ পরিচালক। বিপণন, পরিচালনা ও শিল্প খাতে বিশেষ অবদান রাখায় তিনি ওই পুরস্কার অর্জন করেন।

 

এই বিভাগের আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *