ডেমরায় দুই শিশু হত্যা: গ্রেপ্তার ২


নিউজটি শেয়ার করুন

রাজধানীর ডেমরায় দুই শিশু হত্যার ঘটনায় দুইজন কে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো মূল আসামী গোলাম মোস্তাফা ও তাঁর খালাতো ভাই আজিজুল বাওয়ানি। আজ বুধবার দুপুরে এ বিষয়ে বিস্তারিত জানাবে পুলিশ। পুলিশের ওয়ারি বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) ইফতেখারুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

গত সোমবার রাত ৯ টার দিকে ডেমরার কোনাপাড়ার শাহজালাল রোডের নাসিমা ভিলার নিচতলার একটি কক্ষ থেকে ওই দুই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। শিশু দুটি সোমবার দুপুর থেকে নিখোঁজ ছিল।

নিহত দুই শিশুর নাম ফারিয়া আক্তার দোলা (৫) ও নুসরাত জাহান (৪)। প্রতিবেশী শিশু দুটির পরিবার ডেমরার কোনাপাড়ার হজরত শাহ জালাল রোডে টিনশেড ও পাকা ভবনের পৃথক দুটি বাসায় থাকে।

নিহত দোলার চাচা রাশেদুল ইসলামের ভাষ্য, সোমবার দুপুরে খেলা করার পর থেকে শিশু দুটিকে পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুঁজি শেষে তাদের না পেয়ে এলাকায় মাইকিং করা হয়। যখন মাইকিং করা হচ্ছিল, তখন এলাকার এক যুবক তাঁদের বলেন, স্থানীয় মোস্তফা নামের এক ব্যক্তি দুপুরের পর শিশু দুটিকে ডেকে তাঁর ফ্ল্যাটে নিয়ে যান।

রাশেদুল বলেন, যুবকের কাছ থেকে তথ্য পেয়ে মোস্তফার খালা সেই ফ্ল্যাটে যান। তিনি শিশু দুটিকে পড়ে থাকতে দেখেন। এ সময় মোস্তফা যাতে ঘর থেকে বের হতে না পারেন, সে জন্য তিনি (খালা) বাইরে থেকে তালা দিয়ে আশপাশের লোকজনকে খবর দেন। তবে লোকজন এসে মোস্তফাকে ঘরে পাননি।

এলাকাবাসী জানায়, মোস্তফা পেশায় পোশাকশ্রমিক। তিনি স্ত্রী ও এক শিশুসন্তান নিয়ে ওই ফ্ল্যাটে সাবলেট থাকতেন।

গতকাল মোস্তফার স্ত্রী ও শ্যালককে আটক করে পুলিশ।

নিহত শিশু দোলার বাবা ফরিদুল ইসলাম বলেন, ‘কেন শিশু দুটিকে হত্যা করা হলো, এর কোনো কারণ খুঁজে পাচ্ছি না। মোস্তফার সঙ্গে আমাদের কোনো সম্পর্ক ছিল না। এমনকি নিহত আরেক শিশু নুসরাতের পরিবারের সঙ্গেও আমাদের কোনো আলাপ ছিল না।’

 

এই বিভাগের আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *