ঢাবি ছাত্রীকে অপহরণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

নিউজটি শেয়ার করুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের এক ছাত্রীকে অপহরণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন করেছেন বিভাগের সহপাঠীরা। ঘটনার শিকার ছাত্রীর নাম সিথী কিবরিয়া। তিনি তৃতীয়বর্ষের শিক্ষার্থী।

 আজ মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের টিএসসি’র রাজু ভাস্কর্যের সামনে এ মানববন্ধন আয়োজন করা হয়। এতে ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে আটক ও উপযুক্ত শাস্তির দাবি জানানো হয়।

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় লালমনিরহাটের সাবেক এক ছাত্রলীগ নেতা হাতিবান্ধা থানার দোয়ানী তিস্তা ব্যারেজ এলাকায় থেকে গত বুধবার (২ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীকে অপহরণের চেষ্টা করে।

মানববন্ধনে সমাজকল্যাণ বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী পল্লব বর্মন বলেন, ‘অপরাধী কোনো দলের নয়, তাই এ নিকৃষ্ট কাজের সঙ্গে জড়িতদের উপর্যুক্ত শাস্তির দাবি জানাচ্ছি।’

ভুক্তভোগী ছাত্রীর বড় ভাই ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের স্নাতকোত্তর শ্রেণির ছাত্র মাসুদ আল ইসলাম এ ঘটনায় দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

অপরদিকে, অভিযুক্ত সাবেক ছাত্রলীগ নেতা তফিউজ্জামান জুয়েলকে প্রধান আসামি করে তার সহযোগীদের কয়েকজনের নাম উল্লেখ করে মামলা করেছে ভুক্তভোগীর পরিবার।

সূত্র: বাংলানিউজ২৪

 

এই বিভাগের আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *