শ্রেণিকক্ষে শিক্ষিকাকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ২ - Women Words

শ্রেণিকক্ষে শিক্ষিকাকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ২

বরগুনায় শ্রেণিকক্ষে শিক্ষিকাকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার রাতে বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

আটককৃতরা হলেন বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের কদমতলা গ্রামের মৃত আমজাদ আলী হাওলাদার এর ছেলে আবদুর হাকিম হাওলাদার (৪৫) ও একই গ্রামের মৃত আজাহার কাজীর ছেলে কুদ্দুস কাজী (৪২)।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বৃহস্পতিবারের ঘটনার সময় ঘটনাস্থলে উপস্থিত থেকে ধর্ষণের দায়ে অভিযুক্তদের বিভিন্নভাবে উৎসাহিত করার পাশাপাশি ঘটনার পর তাদের এলাকা ছেড়ে পালিয়ে যেতে সহযোগিতা করার প্রমাণ পেয়েছে পুলিশ। তাই তাদের গ্রেপ্তার করা হয়েছে।

বেতাগী থানার ওসি মামুন-অর রশীদ জানান, শুক্রবার রাতে হোসনাবাদ ইউনিয়নের কদমতলা গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পুলিশের তদন্তে গ্রেপ্তারকৃতদের ধর্ষণের ঘটনায় সম্পৃক্ত থাকার প্রমাণ পাওয়ায় তাদের  ওই শিক্ষিকার দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, বরগুনার বেতাগীতে স্বামীকে আটকে রেখে শ্রেণিকক্ষে প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষিকাকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১৭ আগস্ট বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ছয়জনকে আসামি করে বেতাগী থানায় একটি মামলা দায়ের করেন ওই শিক্ষিকা।

১৮ আগস্ট শুক্রবার সকাল ১০টার দিকে ধর্ষণের শিকার ওই শিক্ষিকাকে ডাক্তারি পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

মামলায় অভিযোগ করা হয়েছে, বৃহস্পতিবার ছুটির পরে বিদ্যালয়ে বসে কথা বলছিলেন ওই শিক্ষিকা ও তার স্বামী। সে সময় আসামিরা ভেতরে ঢুকতে চাইলে ভয়ে স্কুলের প্রধান দরজায় তালা লাগিয়ে বন্ধ করে দেন শিক্ষিকা। পরে আসামিরা দরজা ভেঙে ভেতরে ঢুকে তার স্বামীকে এলোপাতাড়ি মারধর করে একটি শ্রেণিকক্ষে আটকে রাখেন। এ ছাড়া অন্য একটি শ্রেণিকক্ষে ওই স্কুল শিক্ষিকাকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে চলে যান।

সূত্র: কালের কন্ঠ, প্রিয়.কম