ক্যান্সার আক্রান্ত অর্ককে বাঁচাতে একটি মানবিক আবেদন - Women Words

ক্যান্সার আক্রান্ত অর্ককে বাঁচাতে একটি মানবিক আবেদন

রোমেনা লেইস

“আমার জন্য মনটা যদি একটু তোমার কাঁদে, একটু খানি খুশি মনে হাত রাখ মোর হাতে… তুমিও পার বাঁচাতে আমায় করতে মোরে জয়, আমার যে.. বড্ড বাঁচতে ইচ্ছে হয়…।” এই কবিতাটি অর্ক লিখেছে হাসপাতালে শুয়ে।

“বল কি তোমার ক্ষতি, জীবনের অথৈ নদী পাড় হয় তোমাকে ধরে দুর্বল মানুষ যদি?” জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মোট ছাত্র সংখ্যা কত? সবাই পাঁচ বা দশ টাকা আজ সেইভ অর্ক’র তহবিলে দিয়ে দাও। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মোট ছাত্র সংখ্যা কত? সবাই পাঁচ টাকা বা দশটাকা দিয়ে দাও সেইভ অর্ক’র তহবিলে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্ররা আর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্ররা আজ আর কাল পাঁচটাকা দশটাকা দিয়ে দিলে আমাদের অর্ক র চিকিৎসার খরচ রেডি হয়ে যায়। আমরা সবাই মিলে অর্ককে বাঁচাতে পারি। অর্কর মায়ের মুখে হাসি ফুটিয়ে তুলতে পারি। আমি আমার সকল পরিচিত বন্ধু আত্মীয় আমার সকল ছাত্রদের অনুরোধ করবো অর্কর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিতে। যে যত পার তহবিলে দান কর।

arko-2

সেন্টু রঞ্জন দাশ অর্ক। এসএসসি ও এইচএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়ে উত্তীর্ণ হয়। এই মেধাবী ছাত্র জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের ২য় বর্ষের (৪৪তম আবর্তন) শিক্ষার্থী।সুনামগঞ্জ সদর উপজেলার কলাইয়া গ্রামে তাঁর বাড়ি। সম্প্রতি ডাক্তাররা জানিয়েছেন অর্ক ক্যান্সারে আক্রান্ত। তাঁর চিকিৎসার জন্য প্রয়োজন বিপুল পরিমাণ অর্থ।  তাঁকে সাহায্য পাঠানোর ঠিকানা: বিকাশ নম্বর: ১. ০১৯২১৭২৯৩৯৯ (পার্সোনাল) ২. ০১৭২২৮৯৯৭১৫ (পার্সোনাল) ৩. ০১৯২৮৪০১২৬০ (পার্সোনাল), অথবা ডাচ বাংলা মোবাইল একাউন্ট নং ০১৭৭৫১৩১১৩১১, ব্যাংক একাউন্ট: Name of the Account: MD. Abdul Jalil, Account No: 186.105.9236, Dutch-Bangla Bank Ltd.

Name of the Account:kallol Talukder, Account No: 204.151.5440, Dutch-Bangla Bank Ltd.

aurko