গুলশান হামলায় জড়িত ৪ সন্দেহভাজনের ভিডিও প্রকাশ - Women Words

গুলশান হামলায় জড়িত ৪ সন্দেহভাজনের ভিডিও প্রকাশ

ঢাকার গুলশানে হলি আর্টিজান রেস্তোরাঁয় সন্ত্রাসী হামলায় জড়িত চার সন্দেহভাজনের ভিডিও প্রকাশ করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। চারজনের মধ্যে এক নারী ও তিন পুরুষ রয়েছেন।

র‍্যাবের অনলাইন মিডিয়া সেলের ফেইসবুক পৃষ্ঠায় মঙ্গলবার দুপুরে ওই ভিডিও প্রকাশ করা হয়। ওই পোস্টে লেখা হয়, “গুলশানের হামলার সাথে জড়িত সন্দেহভাজন চারজনকে নির্ণয়। এদের পরিচয় জানা থাকলে দ্রুত র‍্যাবের যে কোনো নিকটস্থ ব্যাটালিয়ন অথবা ক্যাম্পে অবহিত করুন। মোবাইল: ০১৭৭৭৭২০০৫০।

ওই ভিডিওতে সময় দেখানো হয়েছে ১ জুলাই রাত ৮টা ৪২ থেকে ৯টার মধ্যে। ৭৫ ও ৭৯ নম্বর সড়কে বসানো ক্লোজড সার্কিট ক্যামেরার ভিডিওটিতে ওই সময়ে ৭৯ নম্বর সড়কে চলাচলরত চারজনকে সন্দেহভাজন হিসেবে চিহ্নিত করা হয়েছে। পাশাপাশি চিহ্নিত করা হয়েছে সিলভার রঙের একটি মাইক্রোবাস। ভিডিওতে চারজনকে কয়েকবার আসা-যাওয়া করতে এবং একে অন্যের সঙ্গে কথা বলতে দেখা গেছে। একটি জায়গাতেই অবস্থান করছিল তারা।

হলি আর্টিজান রেস্তোরাঁয় গত ১ জুলাই অস্ত্রের মুখে দেশি বিদেশি নাগরিককে জিম্মি করে জঙ্গিরা। তাদের হাতে নিহত হন ১৭ বিদেশিসহ ২০ জন জিম্মি। জঙ্গিদের ছোড়া বোমায় পুলিশের দুই কর্মকর্তাও নিহত হন।