মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৪ - Women Words

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৪

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ চারজন নিহত হয়েছেন। এতে পিকআপ ভ্যানের আরও তিনজন যাত্রী আহত হয়েছেন। আজ শুক্রবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের তরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন, মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম গ্রামের শেফালি বেগম (৫০), তাঁর মেয়ে নাসরিন আক্তার (২৮), একই উপজেলার জয়নগর এলাকার মিজানুর রহমান (৩২) এবং টাঙ্গাইলের নাগরপুর উপজেলার চাষাভাদ্রা এলাকার পরাণ রাজবংশী (৪৮)।

স্থানীয়, প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সাতক্ষীরা থেকে ঢাকা যাচ্ছিল সোহাগ পরিবহনের একটি বাস। তরা টোলপোস্ট এলাকা থেকে যাত্রী নিয়ে পিকআপ ভ্যানটি আরিচার দিকে যাচ্ছিল। সকাল ছয়টার দিকে ওই দুটি যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুত আহত হন পিকআপ ভ্যানের সাতজন যাত্রী। শেফালি ও তাঁর মেয়ে নাসরিনকে স্থানীয় মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তখন কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। আহত অন্য পাঁচ যাত্রীকে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক মিজানুর ও পরাণকে মৃত ঘোষণা করেন।

আহতদেরকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। মিজানুর ও পরাণের লাশ একই হাসপাতালে রয়েছে। মা ও মেয়ের লাশ মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

বরঙ্গাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সার্জেন্ট ইয়ামিন-উদ-দৌল্লা বলেন, ঘটনাস্থল থেকে বাস আটক করা হয়েছে। চালক ও চালকের সহকারী পালিয়ে গেছেন বলে জানান তিনি।

ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে লাশগুলো নেওয়ার প্রক্রিয়া চলছে। এ ঘটনায় স্থানীয় থানায় মামলার প্রস্তুতিও চলছে।

সূত্রঃ প্রথম আলো