ঢাকার ইসলামবাগে ২ নারীকে কুপিয়ে হত্যা - Women Words

ঢাকার ইসলামবাগে ২ নারীকে কুপিয়ে হত্যা

রাজধানীর চকবাজার থানা এলাকার ইসলামবাগে বাসায় ঢুকে শাশুড়ি ও স্ত্রীর বোনের মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছেন জীবন নামের এক ব্যক্তি। এ ঘটনায় আহত হয়েছেন স্ত্রীর আরেক বোন।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ইসলামবাগের ছাপা মসজিদ রোডে এসহাক মিয়ার বাসার চারতলায় সোমবার বেলা তিনটায় এ ঘটনা ঘটে। নিহতরা ওই বাসায় ভাড়া থাকতেন বলে জানা যায়।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে আরো জানা গেছে, এক ছেলে ও এক মেয়ে রেখে জীবনের স্ত্রী বেশ কিছুদিন আগে মারা যান। এরপর থেকে শিশু দুটি তাদের নানীর কাছেই থাকত। জীবন চাইছিলেন সন্তানদের নিজের কাছে নিতে। তখন বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। আদালত নানীর পক্ষে রায় দেয়, কিন্তু জীবন শাশুড়ির কাছ থেকে সন্তানদের নেওয়ার চেষ্টা করছিলেন। আজ জীবন দুই বাচ্চাকে নিতে আসলে তাঁর শাশুড়ি দিতে অস্বীকার করেন।জীবন তখন বাসায় থাকা ধারাল অস্ত্র নিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে জীবনের শাশুড়ি রাশেদা বেগম (৬০), স্ত্রীর বোনের মেয়ে বর্ণা আকতার (২২) ও স্ত্রীর অন্য বোন সীমা (৩০) জখম হন। শাশুড়ি ঘটনাস্থলেই মারা যান। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার আধঘণ্টা পর মারা যান বর্ণা। গুরুতর আহত অবস্থায় একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন সীমা।
চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীমুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ঘটনার পর থেকে জীবন পলাতক রয়েছে বলে জানান তিনি।
পুলিশের লালবাগ বিভাগের উপকমিশনার মারুফ হোসেন সরদার বলেন, নিহত বেগমের মেয়ের জামাই এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন বলে জানা গেছে।

সূত্রঃ প্রথম আলো, বিডিনিউজ