সাকিব ভুল করেছে, তবে পাশে থাকবো: প্রধানমন্ত্রী - Women Words

সাকিব ভুল করেছে, তবে পাশে থাকবো: প্রধানমন্ত্রী

জুয়াড়ির ফোনের বিষয়টি আইসিসি বা বিসিবিকে না জানিয়ে সাকিব আল হাসান ভুল করেছেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে সাকিবের পাশে থাকবেন বলেও জানিয়েছেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, বিসিবি সাকিবের সঙ্গে আছে ও সহযোগিতা দেবে। জুয়াড়িরা এসব খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ করে। ওর উচিৎ ছিল জানানো। কিন্তু গুরুত্ব দেয়নি। এখানে সে একটা ভুল করেছে।

আজ ২৯ অক্টোবর মঙ্গলবার গণভবনে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনে একটি দৈনিকের সম্পাদক তাকে সাকিবের বিষয়ে প্রশ্ন করলে উত্তরে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আপনারা জানেন আইসিসি যদি কোনো ব্যবস্থা নেয় তাহলে আমাদের তেমন কিছু করার থাকে না। তবুও আমরা তার পাশে থাকবো।

এক জুয়াড়ির টেলিফোনের তথ্য গোপনের অপরাধে শাস্তির মুখোমুখি হতে হচ্ছে টাইগারদের টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব আল হাসানকে। আইসিসির অ্যান্টি করাপশন ইউনিটের কোড অব কন্ডাক্টে তার ছয় মাস থেকে ৫ বছর পর্যন্ত শাস্তি হতে পারে। আসিসি কী সিদ্ধান্ত নেবে সেদিকে তাকিয়ে আছে বিসিবি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়।

জুয়াড়িদের কবল থেকে ক্রিকেটকে রক্ষা করতে জোর প্রচেষ্টা চালাচ্ছে আইসিসি। তাদের হয়ে প্রকাশ্যে ও গোপনে কাজ করছে দুর্নীতি দমন ইউনিট (আকসু)। সূত্র : অর্থসূচক