যদি এমন একটা মানুষ তুমি পাও…

নিউজটি শেয়ার করুন

আশিক রাহমান

লক্ষ টাকার দামী গহনার চেয়ে ঢের ভালো যদি এমন একটা মানুষ তুমি পাও যে মানুষটা…

নিঃশব্দে তোমার পেছনে এসে দাঁড়াবে। আলতো করে পিঠ থেকে চুল সরিয়ে ঠিক মেরুদণ্ড বরাবর ঠোঁট রেখে, বুকের ভিতরটা ভয়ানক রকমের শীতল করে দিবে।

যার ছোটো ছোটো নিঃশ্বাস, আর খোলা পিঠে খোঁচা খোঁচা দাঁড়ির হাল্কা সুড়সুড়ি, পিঠ ভেদ করে তোমার বুকের গভীরে গিয়ে বিঁধবে।

যার হাতের তালু কোমরের ভাজ স্পর্শ করতেই তোমার হৃদয় কেঁপে উঠবে।

ঘাড়ের পেছনের ছোট ছোট চুমু গুলো যার অপেক্ষা করবে কানের লতিতে এসে। যে মানুষটা নিষ্পাপ ভালোবাসায় কাম তৈরি হবে ঠিক তবে তা দেহের না।

মানুষটা শরীর ছুঁয়ে আসলে শরীর ছুঁবে না, চুইয়ে পড়া ভোরের আলোর মত ভালোবাসা ফোটায় ফোটায় ভিজে উঠা কাপড়ের মত বুক ভেদ করে আত্মায় মিশে যাবে।

প্রচন্ড আবেগে বুকের সাথে চেপে ধরা শরীরটায় শুধু মাংসের অনুভূতি থাকবেনা, সেই মাংস ভেদ করে আরো বহু গভীরে দুটো আত্মায় মিশে যাবে।

যার দৃষ্টিতে কাছে পাবার আকূলতা থাকবে ঠিকই তা তবে ভোগ করার নয়। কপাল না ছুঁয়ে যে মানুষটা ঠোঁট ছুঁতে পারেনা। মন না ভিজিয়ে যে স্পর্শ করতে জানেনা।

ছোট বাচ্চাদের মত যে মানুষটা গালে চুমু খেতে জানে, কাম যন্ত্রনায় পশু না হয়ে ঠোঁট লাগিয়ে অপেক্ষা করতে জানে।

বৃষ্টির ফোটার মত চুমু হয়ে যার ভালোবাসা সমস্ত শরীর গড়িয়ে পড়ে।

যার স্পর্শে প্রতিটা পশমের গোড়ার লোমকূপ জেগে উঠে। চামড়ার নিচ দিয়ে অনুভূতি গুলো শুকিয়ে যাওয়া ঘাসের ডগায় জমে থাকা শিশির বিন্দুর মত ছুটে বেড়ায় ধমনী থেকে ধমনীতে।

সে মানুষটা যখন তোমায় জড়িয়ে ধরবে তোমার রক্ত কনিকা গুলো অবশ হতে থাকবে। তার বুকের লোমে নাক ডুবানোর আগেই তুমি বরফের মত জমে যাবে।

একটু একটু করে মানুষটা তোমায় মোমের মত গলাবে। গলা থেকে নাক ঘষে বুকের হাড়ে এসে গন্তব্য ভুলে যাওয়া পথিকের মত থমকে দাঁড়াবে।

স্বপ্নের রেশ কাটিয়ে দু হাতে তোমায় সে কোলে তুলে নিবে। গুটি গুটি পায়ে বিছানার কাছে হেঁটে যাবার মুহুর্ত গুলো তোমার অনন্তকালের মনে হবে।

দু হাতে গলা জড়িয়ে ধরে প্রচন্ড লাজে যখন তার বুকে মুখ লুকাবে, খুব ক্ষীন স্বরে তুমি টের পাবে তখন, মানুষটার নিঃশ্বাস ভারী হয়ে গেছে।

এক জীবনে যত কিছু চাই আমরা, সবটাই নিখাদ এক টুকরো সুখের আশায়। কিন্তু চাওয়া গুলো তোমার প্রয়োজন মেটাবে ঠিকই কিন্তু পূর্নতা দিবেনা কখনোই।

কারণ প্রয়োজন মিটে গেলে সেখান থেকে নতুন চারা জন্মায়। জীবনে পূর্নতা আসে শুধু ভালোবাসা থেকে। লক্ষ টাকার দামী গহনার চেয়ে ঢের ভালো সে মানুষটা, যে তোমায় ভালোবাসতে জানে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *