মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৩৭ অপরাহ্ন

মৌলভীবাজারের দুই আস্তানায় ১৫ জনের মতো জঙ্গি রয়েছে

মৌলভীবাজারের দুই আস্তানায় ১৫ জনের মতো জঙ্গি রয়েছে

জঙ্গি আস্তানা সন্দেহে মৌলভীবাজারে দুইটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ ও কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)। সিটিটিসি এর ডিসি মহিবুল ইসলাম খান জানান, দুই জঙ্গি আস্তানার একটিতে আট থেকে ১০ জঙ্গি এবং আরেকটিতে চার থেকে পাঁচ জঙ্গি রয়েছে।  

মহিবুল বলেন, আমরা (সিটিটিসির সদস্যরা) পুলিশের সহায়তায় মঙ্গলবার রাত থেকে বাড়ি দুটি ঘেরাও করে রেখেছি। জঙ্গিরা আমাদের ওপর গ্রেনেড ছুড়েছে, আমরাও গুলি চালিয়েছি। সোয়াত (কাউন্টার টেরোরিজমের বিশেষ ইউনিট) আসলে অভিযান চালানো হবে। ঢাকা থেকে সোয়াত টিম রওনা হয়েছে বলেও নিশ্চিত করেন তিনি। ঘটনাস্থলে বিপুল পুলিশ মোতায়েন রয়েছে।

উল্লেখ্য জঙ্গি আস্তানা সন্দেহে মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায় একটি বাড়ি এবং খলিলপুর ইউনিয়নের সরকার বাজার এলাকার নাসিরপুর গ্রামে আরও একটি বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। দুটি আস্তানাতেই বিপুল পরিমাণ অস্ত্র-বিস্ফোরক আছে বলে ধারণা করা হচ্ছে।

মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন জানান, জঙ্গিদের প্রতিহত করতে এরই মধ্যে সব প্রয়োজনীয় কৌশল নেওয়া হয়েছে। ওই এলাকায় সাংবাদিকসহ সাধারণ মানুষকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

সিটিটিসির এডিসি মো. সাইফুল ইসলাম জানান, নাসিরপুর গ্রামের জঙ্গি আস্তানা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের লক্ষ্য করে তিনটি গ্রেনেড ছোড়া হয়েছে। এই জঙ্গিরা নব্য জেএমবি’র সঙ্গে যুক্ত বলেও ধারণা করা হচ্ছে।

সূত্র: কালের কন্ঠ

 

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © 2015 womenwords.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ