‘ফিরতে এত রাত কেন?’ পাড়ায় হয়রানির শিকার গণমাধ্যমকর্মী

নিউজটি শেয়ার করুন

কাজের প্রয়োজনে প্রায় দিনই বাড়ি ফিরতে অনেক রাত হয়ে যায়। সে রণে এবার চরম হেনস্থার শিকার হতে হলো ভারতের এফএম রেডিওর প্রখ্যাত আরজে স্তুতিকে। দিল্লির রাস্তায় দাঁড়িয়ে তার চরিত্র নিয়েও প্রশ্ন তোলা হলো।

গত বৃহস্পতিবার দিল্লির পশ এলাকা হিসেবে পরিচিত জিকে এরিয়ার বাড়িতে ফিরছিলেন স্তুতি। কলোনির নিরাপত্তা রক্ষী তার পথ আটকানোর অভিযোগ উঠেছে।

দেরিতে বাড়ি ফেরায় তিনি ও স্থানীয় আবাসন জনকল্যাণ সমিতির সভাপতি মিকি বেদি ও তার স্ত্রী মিলে স্তুতিকে হেনস্থা করে বলে অভিযোগ রয়েছে। স্তুতি রাত করে বাড়ি ফেরায় মিকির স্ত্রী চিৎকার করে নিরাপত্তা রক্ষীকে কলোনির গেট না-খোলার নির্দেশ দেন। আরজের চরিত্র নিয়ে প্রশ্ন তুলে মিকি বলেন, কেন একজন নারী হয়ে তিনি এত রাতে বাড়ি ফিরবেন? তিনি কোথায় ছিলেন এত রাতে, সেটাইবা কীভাবে জানা যাবে?

স্তুতির মা পুলিশকে তার অভিযোগে জানিয়েছেন, তার মেয়ে একজন মিডিয়াকর্মী এবং অবিবাহিত নারী। কাজের প্রয়োজনে তাকে অনেক সময় রাত করে বাড়ি ফিরতে হয়। তিনি একাই গাড়ি চালিয়ে ফেরেন। দীর্ঘদিন ধরেই তাকে হেনস্থার শিকার হতে হচ্ছে বলেও অভিযোগ করেছেন স্তুতির মা। টুইটারে নিজের অভিযোগ পত্র পোস্ট করার পাশাপাশি তোপও দেগেছেন আরজে।

স্তুতির পাশে দাঁড়িয়ে সেদিনের ঘটনার ভিডিও নিজের হ্যান্ডেলে পোস্ট করেছেন তার বন্ধু তথা আইনজীবী অমৃতা ভিন্ডে। এ ঘটনায় আরজের পাশে দাঁড়িয়েছেন অনেকেই।

সূত্র: কালের কন্ঠ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *