সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ১১:০৮ পূর্বাহ্ন

প্রেম ভেঙে যাওয়ায় ঐশিকে অপহরণ

প্রেম ভেঙে যাওয়ায় ঐশিকে অপহরণ

সিলেট সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ঐশী হামোম গত ৭ নভেম্বর থেকে নিখোঁজ রয়েছেন। প্রেম ভেঙ্গে যাওয়ায় ক্ষুব্দ হয়ে তাকে অপরহণ করা হতে পারে বলে ঐশীর পরিবার অভিযোগ জানিয়েছে।

এই অভিযোগে পরিবারের পক্ষ থেকে সিলেটের শাহপরান থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় লিডিং ইউনিভার্সিটির সাবেক ছাত্র উৎপল সিংহ ও তাঁর বাবা-মাকে আসামী করা হয়েছে।

এই মামলায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঐশীর পরিবারের মতো পুলিশও ধারণা করছে,  ক্ষুব্দ হয়ে সাবেক প্রেমিক অপহরণ করতে পারেন ঐশীকে।

ঐশীর কাকাতো ভাই হামোম বুঙোচা বলেন, উৎপল সিংহ নামে লিডিং ইউনিভার্সিটির এক ছাত্রের সাথে ঐশীর প্রেমের সম্পর্ক ছিলো । বছরখানেক আগে এই সম্পর্ক ভেঙ্গে গেলে ক্ষুব্দ হয়ে ওঠে উৎপল। এরপর থেকেই  ঐশীকে মোবাইল ফোনে ও ফেসবুকে বিরক্ত করতে থাকে সে। এমনকি হুমকিও দিতে থাকে।

হামোম বলেন, ঐশীর বাবা-মাকে ফোন করেও হুমকি দেয় উৎপল। তার সাথে ছাড়া অন্য কোথাও ঐশীর বিয়ে দেওয়া যাবে না বলেও হুমকি দেয় সে। এমনকি বিশ্ববিদ্যালয়ে ঐশীর বান্ধবীদেরও সে বিরক্ত করতো।

হামোম বলেন, “আমি উৎপলের বাবার সাথে দেখা করে এসব অভিযোগ জানিয়েছিলাম। তবু কোনো কাজ হয়নি। উৎপলই আমার বোনকে অপরহণ করেছে।”

এ ব্যাপারে মামলা দায়েরের পর উৎপল ও তার পরিবার বাড়ি ছেড়ে পালিয়ে গেছে বলে জানান হামোম।

ঐশী ও উৎপল- দু’জনেরই এক বন্ধু জানান, ঐশীর সাথে উৎপলের প্রেমের সম্পর্ক ছিলো। ঘটনার দিন সন্ধ্যার সময় ঐশী ফোন করে তার এক বান্ধবীকে জানান, উৎপল তাকে কোথাও নিয়ে যাচ্ছে।

এরপর ওই বান্ধবী উৎপলের সাথেও ফোনে কথা বলেন। তখন উৎপল জানান, কাছেই ঘুরতে যাচ্ছেন দুইজন। রাত ১০ টার মধ্যে ওই বান্ধবীর বাসায় ঐশীকে ফিরিয়ে দেবেন বলে কথা দেন উৎপল।

এরপর থেকেই ঐশী-উৎপলের মোবাইল ফোন বন্ধ রয়েছে বলে জানান ওই বন্ধু।

গত ৭ নভেম্বর সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) মাৎস্যবিজ্ঞান অনুষদের শেষ বর্ষের ছাত্রী ঐশী  ক্যাম্পাস থেকে সুবিদবাজারে টিউশনীতে আসেন। এরপর তিনি আর ফিরেননি। তিনি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী হলে থাকেন।

মণিপুরী সম্প্রদায়ের ঐশী মৌলভীবাজারের কমলগঞ্জের সনাতন হামোমের মেয়ে। উৎপল হবিগঞ্জের উপেন্দ্র সিংহের ছেলে।

এ ব্যাপারে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি বলেন, এ ঘটনায় উৎপলের বন্ধু ব্রজেন সিংহকে আটক করা হয়েছে। প্রেমের সম্পর্ক ভেঙ্গে যাওয়ায়ই ঐশীকে উৎপল তুলে নিতে পারে বলে ধারণা ওসির।

তবে তাঁরা কোথায় আছে এ ব্যাপারে এখন নিশ্চিত হওয়া যায়নি বলে জানান তিনি।

সূত্র: সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকম

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © 2015 womenwords.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ