সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ১১:০৯ পূর্বাহ্ন

ক্যাবের মধ্যে চালকের দ্বারা ধর্ষণের শিকার তরুণী

ক্যাবের মধ্যে চালকের দ্বারা ধর্ষণের শিকার তরুণী

ক্যাবের মধ্যে চালকের দ্বারা ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন এক তরুণী।১৯ ডিসেম্বর ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ের বাজরেশ্বরীতে।

সন্ধ্যাবেলা কাশিমিরা থেকে থানে যাচ্ছিলেন তিনি। একটি ক্যাব ভাড়া করে নেন। গন্তব্যের বদলে একটি ফাঁকা স্থানে নিয়ে গিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে ক্যাব চালক। ছিনিয়ে নেয় তরুণীর কাছে থাকা টাকা-পয়সাও। তরুণীর অভিযোগের ভিত্তিতে গতকাল শনিবার পুলিশ ওই ক্যাব চালক এবং তার এক বন্ধুকে গ্রেপ্তার করেছে।

ওই তরুণী জানান, ঘটনার দিন থানে যাবেন বলে তিনি কাশিমিরা থেকে ওই ক্যাবে ওঠেন। ক্যাবে চালকের পাশে আরও এক যুবক বসেছিল। ক্যাব চালকের বন্ধু ওই যুবক। কিছু দূর ঠিক যাওয়ার পরই আচমকা রাস্তা বদলে নেয় চালক। তাতে তরুণীর সন্দেহ হয়। রাস্তা কেন বদলে নিল তা জানতে চান। চালকের উত্তর শুনে নিশ্চিন্ত হননি তরুণী। কিছু একটা গোলমাল রয়েছে আঁচ করতে পেরে তিনি চিৎকার জুড়ে দেন। এর পর গাড়ির গতি বাড়িয়ে বাজরেশ্বরীর একটি ফাঁকা জায়গায় ক্যাব থামায় চালক। ওই তরুণীর টাকার ব্যাগ, মোবাইল ছিনিয়ে নেয়। গাড়ির মধ্যেই তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ তরুণীর।

এ সব করতে ক্যাব চালককে সাহায্য করে তার পাশের সিটে বসে থাকা ওই বন্ধু। গুরুতর জখম হয়ে যান তরুণী। গভীর রাতে নিজেকে প্রচন্ড অসহায়ও লাগছিল তাঁর। তরুণী জানান, এর পর গাড়ি করেই তারা দু’জনে তাঁকে নিকটবর্তী একটি লজে নিয়ে যায়। লজের মালিককে তরুণী সব কিছু জানান। লজ মালিক পাল্টা প্রশ্ন করলেই বিপদ বুঝে চম্পট দেয় অভিযুক্তরা। লজ মালিকই পুলিশে খবর দেন।

সূত্র: আনন্দবাজার

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © 2015 womenwords.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ