মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৩৬ অপরাহ্ন

কিশোরী ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

কিশোরী ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় ১৬ বছরের এক মেয়েকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে লিটন ওরফে সাদ্দাম (২৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে হেতিমগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

ধর্ষণের শিকার কিশোরীর বাড়ি সুনামগঞ্জে। ওই কিশোরীসহ তার পরিবারের লোকজন দীর্ঘদিন থেকে উপজেলার হেতিমগঞ্জে বাজারস্থ একটি কলোনীতে বসবাস করে আসছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ৪ জানুয়ারি রাত ৯ টায় হেতিমগঞ্জের এই কিশোরীদের কলোনীর পাশ্ববর্তী রুমের আব্দুল্লাহের ছেলে লিটন ওরফে সাদ্দাম (২৫) কিশোরীকে নিজের কক্ষে নিয়ে ধর্ষণ করে।  কিশোরীর চিৎকার শোনে  আশপাশের লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

বর্তমানে ওই কিশোরী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পরের দিন (৫ জানুয়ারি) ধর্ষিতার বড় ভাই ওয়াহিদ আহমদ বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৯ এর (১) ধারায় একটি মামলা (মামলা নং-৩) দায়ের করলে শনিবার দুপুরে গোলাপগঞ্জ মডেল থানার ওয়ারেন্ট অফিসার এসআই শংকর দেব সঙ্গীয় ফোর্স নিয়ে হেতিমগঞ্জ বাজার থেকে লিটন ওরফ সাদ্দামকে গ্রেপ্তার করেন।

গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) মীর মোহাম্মদ আবু নাসের  গ্রেপ্তারের সততা নিশ্চিত করে বলেন, আসামী সাদ্দামকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সূত্র: সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকম

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © 2015 womenwords.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ