অশ্লীলভাবে স্পর্শ করায় আঙুল মুচড়ে দেন তাপসী

নিউজটি শেয়ার করুন

নিজের জীবনে ঘটে যাওয়া যৌন হেনস্তার ঘটনা খোলামেলাভাবে জানালেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। একবার অনুষ্ঠানের ভিড়ের মধ্যে অভিনেত্রীর পিঠের দিকে কয়েকবার অশ্লীলভাবে স্পর্শ করা হয় তাকে। উল্টো ঘুরে যৌন হেনস্তাকারীর আঙুল মুচড়ে দেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ভয়াবহ অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। কারিনা কাপুরের রেডিও টক শো-তে অকপটে স্বীকার করেন তাপসী।

তাপসী বলেন, গুরুপূর্ণিমার দিন পরিবারের সদস্যদের সঙ্গে গুরুদ্বারে গিয়েছিলেন। সেখানে বেশ কয়েকটা দোকান ছিল, সেগুলোতে বাইরের লোকজন খাওয়াদাওয়া করত। গুরুপূর্ণিমা হওয়ায় অন্যান্য দিনের তুলনায় একটু বেশি ভিড় ছিল গুরুদ্বারে। পুণ্যার্থীরা একে অপরের সঙ্গে ধাক্কাধাক্কি হচ্ছিল। বিশেষ করে, গুরুদ্বারের লঙর খানার ভিড় সামাল দেওয়া যাচ্ছিল না। প্রসাদ বিতরণের জায়গায় যেন তিলধারণের জায়গা পাওয়াও তাপসীও অন্যান্য পূণ্যার্থীদের সঙ্গে খাবারের স্টলের সামনে দাঁড়িয়েছিলেন। হঠাৎ অনুভব করেন পেছন থেকে কেউ তাকে অশ্লীলভাবে স্পর্শ করছে। প্রথমবার ভিড়ের জন্য পাত্তা দেননি। কিন্তু কয়েক বার স্পর্শ করায় তাপসী বুঝতে পারেন যে ইচ্ছাকৃতভাবে কেউ কাজটি করছে। তখনই ব্যবস্থা নেন অভিনেত্রী।

অভিনেত্রী তাপসী এখন কাজ নিয়ে বেশ ব্যস্ত আছেন। ভারতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের জীবনের ওপর ‘সাবাস মিঠু’ ছবিতে অভিনয় করছেন। ইতোমধ্যে ছবির মুক্তি ফার্স্ট লুক সামনে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *