You are here
নীড়পাতা > প্রতিবেদন > ১ জানুয়ারি বিরাট-আনুশকার বাগদান?

১ জানুয়ারি বিরাট-আনুশকার বাগদান?

প্রেম, বিচ্ছেদ আবার ফিরে আসা। সম্পর্কের নানা ওঠাপড়া কাটিয়ে এ বার কী তা হলে গাটছড়াটা বেঁধেই ফেলতে চলেছেন বিরাট-আনুশকা? নতুন বছরের নতুন জল্পনা, বাগদান সেরে ফেলতে চলেছেন এই সেলিব্রিটি কাপল? তাও আবার বছরের প্রথম দিনই।

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ শেষে আনুশকাকে সঙ্গে নিয়ে উত্তরাখন্ডে ছুটি কাটাচ্ছেন বিরাট। সেখানেই নাকি বাগদানটাও সেরে ফেলবেন তাঁরা। খুব ব্যাক্তিগত অনুষ্ঠানে রিং বদলটা সেরে ফেলার খবর ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে। যদিও বিরাট, আনুশকার তরফে এই নিয়ে কোনও বক্তব্য পাওয়া যায়নি।

এই মুহূর্তে দু’জন রয়েছেন দেহরাদুন থেকে ১৭ কিলোমিটার দুরের হোটেল আনন্দে। নরেন্দ্রনগরের সেই হোটেলেই নাকি হবে অনুষ্ঠান। খুব গোপনভাবেই অনুষ্ঠানটি সেরে ফেলতে চেয়েছিল এই সেলিব্রিটি কাপল। কিন্তু এমন খবর কী আর চাপা থাকে। হোটেলের কর্মচারীদের মধ্যেই চাপা গুঞ্জন। আর সেখান থেকেই বাইরে চলে আসে খবর। যা খবর এই সেলিব্রিটি কাপলের বাগদানে যোগ দিতে পারেন জাতীয় ক্রিকেট দলের অনেকেই। সঙ্গে বলিউড তারাকারও। বচ্চন পরিবার ও অনিল অম্বানি-নিতা অম্বানির আসা নিশ্চিত।  

এই দুইজনে নিজেদের সম্পর্ক নিয়ে খুব বেশি কথা বলেন না। একমাত্র যখন বিচ্ছেদের পর সোশ্যাল মিডিয়ায় আনুশকার উপর বার বার আক্রমণ হচ্ছিল তখন মুখ খুলেছিলেন বিরাট।

সম্প্রতি আনুশকা ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন, যেখানে দেখা যাচ্ছে ময়ুরকে খাওয়াচ্ছেন তিনি। কেউ একজন  আনুশকার হাতে সেটা দিচ্ছে কিন্তু তাঁর মুখ দেখা যাচ্ছে না। ধরেই নেওয়া হচ্ছে বিরাটই ছিলেন সেখানে। অন্যদিকে, বিরাট কোহালির ছবিতে যে রুদ্রাক্ষের মালা দেখা যাচ্ছে সেই একই মালা রয়েছে ভিডিওতে আনুশকার গলায়ও। ছবিতে পিছনের পরিবেশও অনেকটাই একইরকম।

আনুশকার পরিবার ইতিমধ্যেই নাকি সেখানে পৌঁছে গিয়েছে অনুষ্ঠানের আয়োজন করতে।

সূত্র: আনন্দবাজার

Similar Articles

Leave a Reply