প্যারিসের এক হোটেলে ডাকাতের কবলে কিম কার্দাশিয়ান - Women Words

প্যারিসের এক হোটেলে ডাকাতের কবলে কিম কার্দাশিয়ান

রীতিমত হলিউড সিনেমার স্টাইলে বন্দুক তাক করে মার্কিন তারকা কিম কার্দাশিয়ানের  কাছ থেকে অর্থ ও গয়না ডাকাতি করেছে একদল মুখোশধারী ব্যক্তি।

গতকাল রোববার রাতে ফ্রান্সের প্যারিসের এক হোটেল রুমে এই ডাকাতির ঘটনা ঘটে। বর্তমানে পুলিশ হেফাজতে আছেন ৩৫ বছর বয়সি মার্কিন এই রিয়্যালিটি টিভি শো তারকা। প্যারিসের পুলিশ বিভাগ ডাকাতির এই বিষয় তদন্ত করছে।

কিম কার্দাশিয়ানের মুখপাত্র জানান, মা ক্রিস জেনার ও বোন কেনডাল জেনারের সঙ্গে প্যারিস ফ্যাশন উইকে যোগ দিতে ফ্রান্সে গেছেন কিম। ফ্যাশন উইকে অংশ নেওয়ার জন্য সঙ্গে করে প্রচুর অর্থ ও অলংকার নিয়ে যান তিনি। রোববার রাতে পুলিশের পোশাক পরা মুখোশধারী দুই ব্যক্তি কিমের হোটেল রুমে আচমকাই ঢুকে পড়ে। বন্দুক তাক করে তাঁর কাছে থাকা সব অর্থ ও অলংকার লুট করে নেয় তারা।

পরে আরেকটি বিবৃতিতে কিমের মুখপাত্র জানান, এ ঘটনার সঙ্গে পুলিশের পোশাক পরা দুজনসহ মোট পাঁচজন ডাকাত জড়িত। এ ঘটনায় শারীরিকভাবে কিম জখম না হলেও মানসিকভাবে ভীষণ আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছেন।

এদিকে, গতকাল কিমের স্বামী র‌্যাপার কানিয়া ওয়েস্ট যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ছিলেন। সেখানে একটি সংগীত উৎসবে অংশ নিতে গিয়েছিলেন তিনি। কিমের এই ডাকাতের কবলে পড়ার খবর পেয়ে সঙ্গে সঙ্গে উৎসব ছেড়ে প্যারিসের পথে রওনা হন তিনি। ভক্তদের উদ্দেশে বলে যান, ‘পারিবারিক জটিলতার কারণে মঞ্চ ছেড়ে যেতে হচ্ছে। দুঃখিত। এখন আমার পরিবারের সঙ্গে থাকা জরুরি।’

গত সপ্তাহেই কিমের ওপর ঝাপিয়ে পড়ে তাকে চুম্বনের চেষ্টা করেন একজন ভক্ত। যদিও ব্যক্তিগত দেহরক্ষির (বডিগার্ড) হস্তক্ষেপে সে যাত্রা বেঁচে যান কিম।