পাকিস্তানী প্রেমিকের কাছে যাওয়ার পথে ধরা পড়ল বাংলাদেশী কিশোরী - Women Words

পাকিস্তানী প্রেমিকের কাছে যাওয়ার পথে ধরা পড়ল বাংলাদেশী কিশোরী

ফেসবুকে পরিচয়ের পর এক পাকিস্তানী যুবকের সাথে প্রেম হয় এক বাংলাদেশী কিশোরীর। প্রেমিকের কাছে যাওয়ার উদ্দেশ্যে সীমান্ত পাড়ি দিতে গিয়ে রংপুরে পুলিশের হাতে ধরা পড়ে মেয়েটি। তাকে পরিবারের কাছে ফেরত পাঠানো হয়েছে।
স্থানীয়রা মঙ্গলবার রংপুর বাস স্ট্যান্ড এলাকায় মেয়েটিকে পেয়ে থানায় নিয়ে আসেন। রংপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম জাহিদুল ইসলাম জানান, ওই কিশোরীর বাড়ি গাজীপুরে। সে নবম শ্রেণীর ছাত্রী।
ইসলাম আরো বলেন, মেয়েটির কাছ থেকে তারা জানতে পারেন যে, ফেসবুকে পাকিস্তানী এক যুবকের সাথে পরিচয় হওয়ার পর তারা একে অন্যের প্রেমে পড়ে যায়। ওই যুবকের সাথে দেখা করতেই বাসা থেকে পালিয়ে পাকিস্তান রওয়ানা হয় কিশোরিটি।
তিনি আরো বলেন, ভারত পাড়ি দিয়ে পাকিস্তান যাওয়ার পরিকল্পনা করেছিলো সে। আর তাকে সীমান্ত পাড়ি দেয়ার বিষয়ে সহায়তার আশ্বাস দেয় পূর্ব পরিচিত একটি ছেলে । গাজীপুর থেকে ছেলেটি তাকে প্রথমে লালমনিরহাটে নিয়ে যায় ।
সীমান্ত পাড়ি দিতে না পারায় রংপুরে আসে তারা । বাস স্ট্যান্ডে স্থানীয়দের সন্দেহ হয়  এবং সুযোগ বুঝে মেয়েটিকে নিয়ে আসা ছেলেটি পালিয়ে যায়।
জাহিদুল ইসলাম বলেন, মেয়েটির কাছ থেকে ঠিকানা নিয়ে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়। তখন মেয়েটির  পিতা এসে তাকে নিয়ে যান।
এটি শুধু প্রেমিকের কাছে পাকিস্তান যাত্রা নাকি পাচারকারীদের প্রলোভনের শিকার তা নিয়ে সন্দেহ করছে পুলিশ।
উক্ত পুলিশ কর্মকর্তা আরো জানান, মেয়েটির বাবাকে স্থানীয় থানায় মামলা করার পরামর্শ দিয়েছেন তারা।
সূত্রঃ বিবিসি