নোয়াখালীতে প্রেমিকাকে ধর্ষণ করে হত্যা - Women Words

নোয়াখালীতে প্রেমিকাকে ধর্ষণ করে হত্যা

নোয়াখালীতে কোম্পানীগঞ্জে শারমিন আক্তার (২০) নামে এক তরুণীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে প্রেমিক রফিকুল ইসলাম ও তার সহযোগী কামরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শনিবার বিকেলে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের রহিন্নারটেক এলাকার একটি ডোবা থেকে শারমিনের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নোয়াখালীর কবিরহাট উপজেলার কালামুন্সি বাজার এলাকার আবুল কালামের মেয়ে শারমিন চট্টগ্রামের পতেঙ্গার একটি পোশাক কারখানায় চাকুরি করতেন। তিনি তার স্বামী মনির আহম্মদের সাথে সেখানে থাকতেন। মোবাইল ফোনে কথা বলার সূত্র ধরে গাড়িচালক রফিকের সাথে শারমিনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি প্রকাশ হয়ে পড়লে শারমিনের বাবা রফিককে গালমন্দ করেন। এতে ক্ষিপ্ত হন রফিক। বৃহস্পতিবার পোশাক কারখানা ছুটি হলে শারমিনকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে রফিক ও তার সহযোগী কামরুল তাকে চরকাঁকড়া এলাকায় নিয়ে আসে। সেখানে রাতে পরিত্যক্ত এক ঘরে দুইজন মিলে শারমিনকে ধর্ষণ করে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাস রোধে হত্যা করে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি ফজলে রাব্বী জানান, শুক্রবার বিকেলে সন্দেহভাজন হিসাবে রফিক ও কামরুলকে পুলিশ আটক করে। পরে জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণ করে হত্যাকাণ্ডের বর্ণনা দেয়। শনিবার বিকেলে ওই দুইজনকে নিয়ে রহিন্নারটেক এলাকায় একটি ডোবা থেকে শারমিনের মরদেহ উদ্ধার করা হয়।

নোয়াখালী জেলা অতিরিক্ত পুলিশ সুপার এ.কে.এম জহিরুল ইসলাম জানান, গ্রেফতার দুইজনকে আদালতে পাঠানো হয়েছে।

সূত্র : সমকাল