কে বুকে ওড়না দিল, কে দিল না, এতে আপনাদের কি - Women Words

কে বুকে ওড়না দিল, কে দিল না, এতে আপনাদের কি

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ছবি পোস্ট করে বিড়ম্বনায় পড়েন মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়া। গত বৃহস্পতিবার তার পোস্ট করা ছবিতে অনাকাঙ্খিত মন্তব্য করেন কিছু ভক্ত। বিষয়টির তীব্র প্রতিবাদ করেন এই অভিনেত্রী। ফেসবুকে আরেকটি ভিডিও বার্তায় তিনি এধরণের কাজের কড়া জবাব দেন। সেই ভিডিও বার্তা থেকে কিছু অংশ তুলে ধরা হলো।

ভিডিও বার্তায় তিনি বলেন, আমি কিছুক্ষন আগে একটা ছবি আপলোড করেছিলাম আমার ফেসবুক পেজে। সেখানে অসংখ্য কমেন্টস এসেছে। দেখে আমি সত্যি অবাক! আমার অ্যাডমিন দেখলাম রেন্ডম ডিলিট করছে কমেন্টসগুলো। আমি বললাম, ডিলিট না করার জন্য। আমি আসলে দেখতে চাই মানুষ কতটুকু পর্যন্ত যেতে পারে।

তারপর সেইসব ভক্তদের উদ্দেশ্যে তিনি বলেন, ভাই একটা মেয়ে ফুল হাতা কামিজ পরা, সারা গা ঢাকা মেয়ের ছবি দেখার পরও যদি আপনাদের বিশেষ কোন অঙ্গ দাঁড়িয়ে যায় তাহলে আপনারা এই ইমান নিয়ে পুলসিরাত পার করবেন কিভাবে? খুব ভয়ঙ্কর ব্যাপার। আমাদের ধর্মে বলে যে, তোমরা তোমাদের নজর সংযত কর। একটা মেয়েদের দিকে একবারের বেশি দ্বিতীয়বার তাকাতে হয় না।

মডেল-নায়িকাদের ফলো না করার পরামর্শ দিয়ে তিনি তাদের উদ্দেশ্যে বলেন, আপনাদের ঈমান যদি এতই শক্ত হয় তাহলে আপনারা ফেসবুকে মডেল-নায়িকাদের ফলো করেন কেন? আপনাদের তো এটা করা একদম ঠিক না। বিশাল গোনাহ। আপনারা এক কাজ করেন ফেসবুকে যত মেয়েদের ফলো করেন তাদের আন ফলো করেন। আর মডেল-টডেলদের ভুলেও ফলো করবেন না। এটা খুবই গুরুতর অপরাধ।

এরপর ফেসবুকে তার ছবিতে কমেন্টসকারীদের জবাব দিয়ে বলেন, কে বুকে ওড়না দিল, কে কি দিল না এতে আপনাদের কি আসে যায়? আমি তো আপনাদের বোনও না, গার্লফ্রেন্ডও না, বৌও না, মেয়েও না। আমি কি ছবি দিলাম, কি করলাম তাতে আপনাদের এত মাথা ব্যথা কেন? আমার বাসার লোকজনের তো অত মাথা ব্যথা নাই।

তিনি বলেন, আমার কিছু ভালো না লাগলে আমি তো কোন কমেন্টস করি না। আমি তো এড়িয়ে করি। আপনি এড়িয়ে যান।

ভিডিও বার্তাটি দেখুন-
https://www.youtube.com/watch?v=-OfcBYF_Ee0&feature=youtu.be