কুমিল্লায় সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যানসহ নিহত ২ - Women Words

কুমিল্লায় সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যানসহ নিহত ২

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় গাড়িতে হামলা চালিয়ে এক ইউপি চেয়ারম্যান ও তার সহযোগীকে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। এতে আহত হযেছেন তিনজন। রাস্তায় যানজটের মধ্যে এ হামলার ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হোসেন সরকার (৩৬) এবং তার সহযোগী মহিউদ্দিন ভূঁইয়া (২০)।

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু ছালাম মিয়া জানান, মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে উপজেলার গৌরীপুর এলাকায় তারা হামলার শিকার হন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এস আই বাচ্চু মিয়া জানান, সকালে পৌনে ১০টার দিকে পাঁচজনকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আনা হলে চিকিৎসক মনির ও মহিউদ্দিনকে মৃত ঘোষণা করেন।

এস আই বাচ্চু আরও জানান, নিহতদের শরীরে গুলি ও কোপের চিহ্ন ছিল। অলি (৩০), সুমন (২২) ও ইসমাইল নামে আরও তিনজন হাসপাতালে চিকিৎসাধীন। তাদের বাড়ি তিতাস উপজেলায়।

হতাহতদের সঙ্গে হাসপাতালে আসা মিন্টু মিয়া সরকার ঢাকা মেডিকেলে সাংবাদিকদের বলেন, একটি মাইক্রোবাসে করে তারা মামলার হাজিরা দিতে কুমিল্লা আদালতে যাচ্ছিলেন। পথে গৌরিপুরে আনোয়ার হাসপাতালের সামনে তাদের গাড়ি যানজটে পড়লে ১০-১২ জন ‘সন্ত্রাসী’ হেঁটে এসে তাদের দিকে এলাপাতাড়ি গুলি ছেড়ে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চলে যায়।

পরে তারা আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। তবে কারা ওই হামলা চালিয়েছে সে বিষয়ে কোনো ধারণা তাৎক্ষণিকভাবে তিনি দিতে পারেননি।

সূত্র: বিডিনিউজ২৪