You are here
নীড়পাতা > সংবাদ > বিনোদন > ৫০ বছর বয়সে প্রথমবারের মতো মা হলেন জ্যানেট

৫০ বছর বয়সে প্রথমবারের মতো মা হলেন জ্যানেট

সঙ্গীতশিল্পী জ্যানেট জ্যাকসন ৫০ বছর বয়সে প্রথমবারের মতো মা হয়েছেন। তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। জ্যানেট হলেন প্রয়াত পপ তারকা মাইকেল জ্যাকসনের বোন।

গতকাল মঙ্গলবার জ্যানেটের মা হওয়ার খবরটি নিশ্চিত করেছেন শিল্পীর এক মুখপাত্র। তিনি জানিয়েছেন, নতুন অতিথিকে স্বাগত জানাতে পেরে দারুণ রোমাঞ্চিত তাঁর মা-বাবা।

জ্যানেটের মুখপাত্র বিবিসিকে জানিয়েছেন, ‘নির্ভার ও স্বাভাবিকভাবে সন্তান প্রসব করেছেন জ্যানেট। মা ও শিশু দুজনই ভালো আছে।’
জ্যানেট জ্যাকসন ও তাঁর স্বামী উইসাম আল মানা (৪১) তাঁদের ছেলের নাম রেখেছেন এইসা আল মানা।

২০১২ সালে কাতারের শিল্পপতি উইসাম আল মানাকে বিয়ে করেন পপ তারকা জ্যানেট জ্যাকসন। আল মানা হলেন কাতারভিত্তিক আল মানা গ্রুপের নির্বাহী পরিচালক।

গত বছর এপ্রিল মাসে অন্তঃসত্ত্বা হওয়ার পর হঠাৎ করেই জ্যানেট বাতিল করেন তাঁর সংগীত সফর ‘আনব্রেক্যাবল’। নিজের ১১তম এ অ্যালবাম প্রকাশের পর সেটির প্রচারণার জন্য সফর শুরু করেছিলেন তিনি।

টুইটারে একটি ভিডিওর মাধ্যমে ভক্তদের জানিয়েছিলেন, ‘একটা পরিবর্তন আসতে যাচ্ছে জীবনে। সে জন্যই সফর বাতিল করতে হচ্ছে। আশা করি, আপনারা ব্যাপারটা অনুধাবন করতে পারবেন। সময় হলে বাকিটা জানতে পারবেন।’ সে সময় তিনি বলেছিলেন, ‘পরিবার পরিকল্পনায়’ মনোযোগী হচ্ছেন তিনি।

পরে অক্টোবর মাসে পিপল ম্যাগাজিনে প্রকাশিত হয়েছিল তাঁর গর্ভাবস্থার ছবি। এ ছাড়া লন্ডনে শিশুদের জিনিসপত্র কিনতেও একবার দেখা গিয়েছিল এ দম্পতিকে। 

প্রয়াত পপসম্রাট মাইকেল জ্যাকসনের ছোট বোন জ্যানেট জ্যাকসন আগে আরও দুইবার বিয়ে করেছিলেন। ১৯৮৪ সালে শিল্পী জেমস ডিবার্জের সঙ্গে প্রথম বিয়েটি স্থায়ী হয়েছিল এক বছর। পরে ১৯৯১ সালে তিনি বিয়ে করেন নৃত্যশিল্পী রেনে এলিজান্ডোকে। সেই বিয়ে টেকে ২০০০ সাল পর্যন্ত।

সূত্র: বিবিসি, প্রথম আলো

 

 

 

Similar Articles

Leave a Reply