You are here
নীড়পাতা > প্রতিবেদন > সাত শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

সাত শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

সাত শিশু শিক্ষার্থীকে ধর্ষণ ও যৌন হয়রানির অভিযোগে আশুলিয়ায় একটি স্কুলের প্রধান শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত প্রধান শিক্ষক আমির হোসেনকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করা হয়। গতকাল শুক্রবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির।

তিনি জানান, ধর্ষণের শিকার শিশুদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযুক্ত প্রধান শিক্ষক আমির হোসেন আশুলিয়ার কুরগাও এলাকার এক স্কুলের প্রতিষ্ঠাতা ও নরসিংদী জেলার ভাটেরচর থানার বেলাবো গ্রামের জিন্নাত আলীর ছেলে।

নির্যাতনের শিকার শিশুদের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, গত চার বছর ধরে আমির হোসেন কুরগাও এলাকায় ওই স্কুল পরিচালনা করে আসছে। এরপর থেকেই বিভিন্ন সময়ে স্কুলের শিশু শিক্ষার্থীদের ভয় দেখিয়ে, পরীক্ষায় নম্বর বেশি পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে যৌন হয়রানি করে আসছে। এরা সবাই ৮ থেকে ৯ বছরের শিশু।

পুলিশ আরও জানায়, বৃহস্পতিবার (৬ এপ্রিল) ৯ বছরের এক শিশুকে ধর্ষণ করে সে। পরে ওই শিশু বিষয়টি তার মাকে জানালে পরে আরও ছয় শিশুর ধর্ষণের ঘটনার প্রমাণ পান তারা। খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই আমির হোসেনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, ‘সাত শিশুর মধ্যে একজনের অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।’

সূত্র: বাংলা ট্রিবিউন

 

Similar Articles

Leave a Reply