You are here
নীড়পাতা > সাম্প্রতিক > সময় না দেওয়ায় স্বামীর যৌনাঙ্গ কাটল স্ত্রী

সময় না দেওয়ায় স্বামীর যৌনাঙ্গ কাটল স্ত্রী

গলফের নেশায় বুঁদ হয়ে থাকা স্বামী, সময়ই দিতে পারছিল না স্ত্রীকে। স্রেফ এই কারণেই স্বামীর যৌনাঙ্গ কাটল স্ত্রী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ কোরিয়ায়।

৫৪ বছর বয়সী কিমের অভিযোগ, স্বামী তাকে কোনো টাকা-পয়সা দিত না, এমনকি একসঙ্গে সময় কাটাতে চাইলেও সেটা এড়িয়ে যেত। বেশির ভাগ সময়ই গলফ খেলার নেশায় বুঁদ হয়ে থাকত স্বামী, সেই কারণেই ঘুমন্ত অবস্থায় স্বামীর যৌনাঙ্গ কেটে তা ড্রেনে ভাসিয়ে দেয়, এই অপরাধের কথা স্বীকার করে নিয়েছেন কিম।

মিরর পত্রিকার প্রতিবেদন অনুযায়ী, প্রাথমিক তদন্তে নেমে পুলিশ মনে করেছিল স্বামী হয়তো স্ত্রীকে ঠকাচ্ছিল, সেই কারণেই এমন অপরাধজনক কাজ করেছে স্ত্রী। পরে অবশ্য পুলিশের কাছে নিজের অপরাধ স্বীকার করে নেন  কিম এবং স্বামীর বিরুদ্ধে অভিযোগ এনে বলে, স্বামী তাকে হেনস্তাও করত। এই ঘটনার পর ৫০ বছর বয়সী কিমকে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ।

দ্য মিরর-এর খবর অনুযায়ী কিমের ৫০ বছর বয়সী স্বামী এখন হাসপাতালে ভর্তি। চিকিৎসকরা জানিয়েছেন, তিনি এখন অনেকটাই বিপদমুক্ত।

উল্লেখ্য, কয়েকদিন আগেই এমন এক ঘটনা চোখ কপালে তুলেছিল সবার, যেখানে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলে স্ত্রী তার স্বামীর যৌনাঙ্গ কেটে দিয়েছিল। তামিলনাড়ুর এই ঘটনার দিন কয়েকের মধ্যেই এবার সামনে আসল দক্ষিণ কোরিয়ার কিমের ঘটনা।

সূত্র : জি নিউজ

Similar Articles

Leave a Reply