You are here
নীড়পাতা > প্রতিবেদন > শিববাড়িতে অভিযান দেখতে গিয়ে গুলিবিদ্ধ ১

শিববাড়িতে অভিযান দেখতে গিয়ে গুলিবিদ্ধ ১

সিলেট  দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার ‘আতিয়া মহলে’ জঙ্গি অভিযান চলাকালে  স্থানীয় এক ব্যক্তি গুলিতে আহত হয়েছেন। তাঁর নাম শিবুল মালাকার (২৭)।

শনিবার বেলা পৌনে তিনটার দিকে তাঁকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি অভিযান দেখার জন্য ঘটনাস্থলের কাছে দাঁড়িয়েছিলেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, শিববাড়ির কাছেই পৈতপাড়া এলাকার বাসিন্দা শিবুল। তাঁর বাবার নাম বসন্ত মালাকার। তাঁর ফটো স্টুডিওর ব্যবসা আছে।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সূত্রে জানা গেছে, আহত ব্যক্তিকে পৌনে তিনটার দিকে হাসপাতালে আনা হয়।

জঙ্গিবিরোধী এ অভিযানের শুরুতে ওই ভবনে আটকে পড়া ব্যক্তিদের উদ্ধার করা হয় দুপুর ২টা পর্যন্ত। এরপর শুরু হয় মূল অভিযান। আতিয়া ভবনের কাছে বেলা দুইটার একটু পর থেকে থেমে থেমে গুলি আর বিস্ফোরণের শব্দ শোনা যাচ্ছে। এর আগে ওই বাড়ির প্রাঙ্গণে ঢুকেছে সেনাবাহিনীর সাঁজোয়া যান।

‘অপারেশন টোয়াইলাইট’ নামে এই অভিযান সেনাবাহিনীর নেতৃত্বে হচ্ছে। পুলিশ ও সোয়াত এতে সহায়তা করছে। সেনাবাহিনীর কমান্ডোরা মূল অভিযান চালাচ্ছেন। ১৭ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল আনোয়ারুল মোমেন অভিযানে নেতৃত্ব দিচ্ছেন।

অভিযান শুরু হওয়ার পরই ওই এলাকায় ঝড়বৃষ্টি শুরু হয়। বেলা সাড়ে ১১টার পর বৃষ্টি থেমে যায়।

 

Similar Articles

Leave a Reply