You are here
নীড়পাতা > সংবাদ > খেলাধুলা > শাস্ত্রী মূর্খের রাজ্যে বাস করছেন : সৌরভ

শাস্ত্রী মূর্খের রাজ্যে বাস করছেন : সৌরভ

ভারতীয় ক্রিকেট দলের কোচ নির্বাচন শেষ হওয়ার পর থেকেই তাকে লক্ষ্য বানিয়েছেন রবি শাস্ত্রী। তাঁর ইন্টারভিউয়ের সময় সৌরভ ছিলেন না খবরটাকে তিনি প্রধান অস্ত্র হিসেবে ব্যবহার করে আসছিলেন। এতদিন নিরব থাকলে আজ মুখ খুলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় দলের সাবেক এই অধিনায়ক বলেছেন, আমি রবি শাস্ত্রীর মন্তব্যে অবাক ও হতাশ। এটা আগে থেকেই ঠিক ছিল সে দিন সিএবি-র কার্যকরী কমিটির মিটিংয়ে যোগ দিতে আমাকে যেতে হবে। যদি রবি ভেবে থাকে আমার জন্য ও ভারতীয় দলের কোচ হতে পারেনি তাহলে ও মূর্খের রাজ্যে বাস করছে। ও ব্যাক্তিগত আক্রমণ করছে। যেটা প্রত্যাশিত নয়।

রবি শাস্ত্রী বিদেশ থেকে ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন গতকাল সোমবারই। তখন থেকেই নানা কথা বলে যাচ্ছেন। আজ মঙ্গলবার আরও একধাপ এগিয়ে তিনি বলেন, ভারতীয় ক্রিকেটের কিছুই আমাকে অবাক করে না। আমার ইন্টারভিউয়ের সময় কমিটির একজন সদস্য না থেকে আমাকে অপমান করেছে।

যে ভাবে শাস্ত্রী সৌরভের না থাকা নিয়ে প্রশ্ন তুলেছেন, ঠিক সে ভাবে সৌরভও প্রশ্ন তুলে দিলেন ইন্টারভিউতে শাস্ত্রীর শারীরিক অনুপস্থিতি নিয়ে। বলেন, এরকম একটা গুরুত্বপূর্ণ সময়ে ব্যাংঙ্ককে ছুটি না কাটিয়ে রবি শাস্ত্রীর ইন্টারভিউতে উপস্থিত থাকা উচিত ছিল। এই সব কথা বলার আগে রবির আরও ভাবা উচিত ছিল।

Similar Articles

Leave a Reply