You are here
নীড়পাতা > প্রতিবেদন > যে প্রেম ছেলেরা করলে বয়সের ভুল, মেয়েদের বেলা তা পাপ হয় কি করে!

যে প্রেম ছেলেরা করলে বয়সের ভুল, মেয়েদের বেলা তা পাপ হয় কি করে!

আশিক রাহমান

ছেলে তুমি চিৎকার করে বলতে পারো মেয়েটা তোমায় ধোঁকা দিয়েছে, ছেলে তুমি মাঝ রাতে মদের বোতল হাতে পড়ে থাকলেও লোকে বলবে, আহারে কত ভালো ছিলো, একটা মেয়ের কারনে নষ্ট হয়ে গেলো!

ঠিক তোমার মত করে মেয়েটা বলতে পারবেনা, ছেলেটা ধোঁকাবাজ ছিলো। কারন লোকে বলবে, তার চরিত্র খারাপ ছিলো বলেই ছেলে তাকে ধোঁকা দিয়েছে! ভালো মেয়ে হলে যাবে কেন ধোঁকাবাজের কাছে!

ছেলে তুমি ভালোবাসার মানুষটাকে হারিয়ে নিজের ঘরে মটকা মেরে পড়ে থাকতে পারো, মেয়েটা পারেনা। তাকে এডজাস্ট করতে হয় সকলের সাথে।

কারণ এই বয়সে ছেলেরা ছ্যাকা খেতেই পারে, কিন্তু এত অল্প বয়সে একটা মেয়ে বেশ্যা হয় কেম্নে! প্রেম করে!!

ছেলে তুমি তোমার হৃদয়ের ঘাঁ শুকাতে দিনের পর দিন অপেক্ষা করে যেতে পারো, লোকে বলবে, নে বাবা সময় নে, ক্যারিয়ার কর, কত মেয়ে আসবে আর যাবে!

মেয়েটার কাটা মনের ঘাঁ শুকাতে পরিবার তাকে তুলে দিবে অন্য কোনো পুরুষের হাতে। সেই পুরুষ রোজ সেই মেয়ের কাটা মনের উপর নখের আঁচড় কাটবে। যেই মনের গভীরে সে তোমার ছায়া পুতে রেখেছে সেই মনের উপর থেকে আঁচল সরিয়ে সেই পুরুষটি তোমার ছায়া মাড়িয়ে মেয়েটির বুকে তার কাম লালা ঝরিয়ে মুমূর্ষু এর মত পড়ে থাকবে।

ছেলে তুমি চাইলেই মেয়েটাকে বিশ্বাসঘাতক বলতে পারো, আমরা চাইলেই মেয়েটাকে অসতী বলতে পারি, আর স্বামী চাইলেই অসতী মেয়েটাকে লজ্জায় মাটিতে মিটিয়ে দিতে পারে!

কিন্তু একটা প্রশ্ন ছেলে। যেই বয়সটাতে তুমি প্রেমে পড়েছিলে, যে অনুভুতি গুলো স্রষ্টা তোমায় দিয়েছে, ওই মেয়েটাকে কি সেই স্রষ্টা বানায়নি?

এই সমাজে যে প্রেম তোমার বয়সের ভুল হয়, সেই সমাজে মেয়েটার ভুল পাপ কি করে হয়!

তুমি যখন ছ্যাকা খাও তোমার শুধু মন পুড়ে, একটা মেয়ে যখন ছ্যাকা খায় তখন তার দেহ-মন দু’টোই পোড়ে।

তুমি যেমন স্বামী হয়ে চাওনা তোমার বউয়ের গায়ে অন্য কোনো পুরুষের গন্ধ লেগে থাকুক। মেয়েটাও তেমনি চায় তার ভালোবাসার মানুষটাই তার স্বামী হোক।

ছন্দ পতন তখন হয়, যখন তুমি প্রেমিক হয়ে তাকে ভোগ করো আর স্বামী হয়ে ঘৃণা করো।

বলতে পারো কথাগুলো মেয়েদের না বলে নিজেদের কেন বললাম? ভুল কি মেয়েদের হয়না?

আলবৎ হয়, এ সময়কালে আরো অনেক বেশি হয়। কিন্তু বোকা ছেলে, একটা মেয়ে যখন উলঙ্গ হয়েও ঘুরে, মানুষ তাকে নষ্টা বলেনা, বলে পাগলী।মেয়েটা নষ্ট হয় শুধু তুমি আমি ছুঁয়ে দিলেই!! মেয়েরা তো পেন্সিলে আঁকা পরী, নষ্ট হবার ক্ষমতা তাদের নেই। পুরুষগুলো তাকে যেভাবে আঁকে তাকে সেভাবেই দেখা যায়।

আর এটা নারীবাদী লেখা বললে মহা ভুল করবে। রাস্তায় তোমার পড়ে থাকা টাকাটা যদি অন্য কেউ তুলে না নেয় সেই টাকাটা একদিন আবার তুমিই কুড়িয়ে পাবে। ছ্যাকা খেয়ে ক্যারিয়ারে মন না দিয়ে ভালোবাসার পাশাপাশি ক্যারিয়ারটা গড়ো। তবেই কোনো স্বামী তার বউয়ের গায়ে অন্য পুরুষের গন্ধ পাবেনা।

 

Similar Articles

Leave a Reply