You are here
নীড়পাতা > প্রতিবেদন > মুন্নীর হত্যাকারী গ্রেপ্তার

মুন্নীর হত্যাকারী গ্রেপ্তার

সুনামগঞ্জের দিরাই উপজেলার হুমায়রা আক্তার মুন্নীর হত্যাকারী ইয়াহিয়া সরদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার মো: হাবিবুল্লাহর নেতৃত্বে পরিচালিত অভিযানে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে সিলেটের জালালাবাদ থানার মাসুকপুর এলাকার একটি বাড়ি থেকে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সহকারি পরিদর্শক সিকান্দার আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ইয়াহিয়া বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।’

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান। পরে সাংবাদিকদের সামনে উপস্থাপন করা হয় ইয়াহিয়াকে।

গত শনিবার (১৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে মুন্নীদের বাসায় ঢুকে তার মায়ের সামনেই মুন্নীকে ছুরিকাঘাতে হত্যা করে বখাটে ইয়াহিয়া।

মুন্নী দিরাই উপজেলার নগদীপুর গ্রামের ইতালী প্রবাসী হিফজুর রহমানের মেয়ে। দিরাই উচ্চ বালিকা বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিলো তার।

পুলিশ জানায়, মুন্নীর মা রাহেলা খাতুন সে সময় মেয়েকে বাঁচাতে এগিয়ে এলে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় ইয়াহিয়া। ঘটনার সময় ঘাতকের সাথে থাকা চার সহযোগী দুই মোটরসাইকেল নিয়ে নিচতলায় অবস্থান করছিল।

ইয়াহিয়ার বাড়ি একই উপজেলার সাকিতপুর গ্রামে। তার পিতার নাম জামাল সরদার। ইয়াহিয়া সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সোহেল মিয়ার হয়ে মিছিল মিটিং করতো।

ঘটনার পর ১৮ ডিসেম্বর বাদী হয়ে ইয়াহিয়া ও তার সহযোগী ও বন্ধু তানভির আহমদ চৌধুরীর বিরুদ্ধে দিরাই থানায় মামলা করেন রাহেলা খাতুন। মামলার পরপরই তানভীরকে আটক করে পুলিশ।

সূত্র: চ্যানেলআই২৪.কম

 

 

Similar Articles

Leave a Reply