You are here
নীড়পাতা > সংবাদ > খেলাধুলা > বিয়ের খবরে কী বললেন বিরাটকে প্রপোজ করা ড্যানিয়েল

বিয়ের খবরে কী বললেন বিরাটকে প্রপোজ করা ড্যানিয়েল

বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়েতো হয়ে গেল।কিন্তু মনে আছে কি ইংল্যান্ড নারী দলের ক্রিকেটার ড্যানিয়েল ওয়েটকে। একটিই শব্দ। কনগ্রাচুলেশন। শব্দটি লিখে তিনি ট্যাগ করেছেন বিরাট কোহলি এবং আনুশকার নামে। সঙ্গে একটা স্মাইলি এবং ছোট্ট একটি আংটির ইমোজি।

বিরুষ্কার বিয়েতে এ ভাবেই অভিনন্দন জানালেন ড্যানিয়েল ওয়েট। মনে আছে ড্যানিয়েলের সেই টুইটের কথাটা? বেশি দিন আগে তো নয়। মাত্র তিন বছর আগে! ভারতীয় ক্রিকেট মহল থেকে ফ্যান, সকলের কাছেই ড্যানিয়েল হঠাৎই পরিচিত মুখ হয়ে উঠেছিলেন সেই সময়টায়। তার পর আবার তিনি ভারতীয় ক্রিকেটপ্রেমীদের কাছে ফিরেছিলেন এ বছরের সেপ্টেম্বরে। সেই ড্যানিয়েল আবার নিজেকে মনে করালেন রোববার। বিয়ের ঠিক এক দিন আগে বিরুষ্কাকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে।

ড্যানিয়েল আসলে বিরাট কোহালির মস্ত বড় ফ্যান। তাঁর শয়নে-স্বপনে যে বিরাটই থাকেন, তা তিনি একাধিক বার প্রমাণিত করেছেন। ৪ এপ্রিল,২০১৪— ড্যানিয়েল ওয়েটের করা এক টুইটে হঠাৎই বিশ্ব ক্রিকেটে চাঞ্চল্য তৈরি হয়। ওই টুইটে তিনি বিরাট কোহলিকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসেছিলেন। লিখেছিলেন, কোহালি, ম্যারি মি!!!!! সেই সময় ইংল্যান্ড সফরে গিয়েছিল ভারতীয় ক্রিকেট দল। এর পর ক্রিকেট মাঠে বিরাটের সঙ্গে দেখাও করেছিলেন ড্যানিয়েল।

তার পর বেশ কয়েক বছরের ব্যবধান। এই বছরই আবার সোশ্যাল মিডিয়ায় তাঁর টুইটে ফিরে আনেন বিরাট কোহালিকে। ড্যানিয়েল একটি ব্যাটের ছবি পোস্ট করেন, যেখানে খোদাই করা ছিল বিরাটের নাম। যদিও সেই সময় ভুল বানানের জন্য ট্রোলড হতে হয়েছিল তাঁকে। সেই টুইটে তিনি লিখেছিলেন, এই ব্যাট নিয়ে মাঠে খেলতে নামতে মুখিয়ে রয়েছেন তিনি। তবে, আজ ড্যানিয়েলের বেশ হা-হুতাশেরই দিন। আনুশকার সঙ্গে ইতালিতে খুব গোপনেই বিয়ে সারলেন বিরাট। তার মধ্যেই ড্যানিয়েলের টুইট। এর পর তাঁকে সান্ত্বনা দিতেও ভুললেন না ড্যানিয়েলের ফ্যানেরা।

 

 

Similar Articles

Leave a Reply