You are here
নীড়পাতা > প্রতিবেদন > প্রেমিকের পর তরুণীকে ধর্ষণ করলো তিন উদ্ধারকারী

প্রেমিকের পর তরুণীকে ধর্ষণ করলো তিন উদ্ধারকারী

প্রেমিকের দ্বারা ধর্ষণের শিকার হয়েছেন বছর চব্বিশের এক নারী।তার পর তিন উদ্ধারকারীর কাছে গণধর্ষণের শিকার হতে হলো তাঁকে। পুলিশের কাছে বয়ানে এমন অভিযোগই করেছেন ওই তরুণী। ঘটনাটি ভারতের ছত্তিশগড়ের রায়পুরের।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত চারজনকেই গ্রেপ্তার করা হয়েছে।

ঘটনার তদন্তকারী এক কর্মকর্তা জানিয়েছেন, বিধবা ওই তরুণী রায়পুরের একটি স্থানীয় হোটেল কাজ করেন। সুরেশ সাহু নামে বছর চব্বিশের এক যুবকের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। পুলিশের কাছে বয়ানে ওই তরুণী দাবি করেন, গত শনিবার সুরেশ তাঁকে কাপা এলাকার একটি রেল ইয়ার্ডে দেখা করতে বলেন। এর পর সেখানেই তাঁকে ধর্ষণ করেন।

ওই তরুণীর চিৎকারে ঘটনাস্থলে আসেন তিন যুবক। ওই তিন জনের কাছে সাহায্য চান নিগৃহীতা। তরুণীর দাবি, এর পরই সুরেশকে হুমকি দিয়ে সেখান থেকে তাড়িয়ে দেন তাঁরা। কিন্তু তাঁকে উদ্ধারের পরিবর্তে গণধর্ষণ করে ওই তিনজন। ওই তরুণীর আরো দাবি, ঘটনার কথা জানালে তার ফল ভালো হবে না বলে রীতিমতো হুমকিও দেয় ওই তিনজন।

ঘটনার পরের দিন পডরি থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। তাঁর অভিযোগের ভিত্তিতে সুরেশ সাহু, হরীশ চন্দ্রশেখর, ত্রিনাথ মহানন্দ ও বিনয় যাদব নামে চার যুবককে গ্রেপ্তার করা হয়েছে বলে বুধবার জানিয়েছে পুলিশ। পুলিশের এক কর্মকর্তা জানান, ওই চারজনেরই বয়স চব্বিশ-পঁচিশের মধ্যে। চারজনের বিরুদ্ধেই ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে।

 

 

 

Similar Articles

Leave a Reply