You are here
নীড়পাতা > প্রতিবেদন > ঢাকায় আসছেন বিদ্যা বালান ও মাধুরী দীক্ষিত

ঢাকায় আসছেন বিদ্যা বালান ও মাধুরী দীক্ষিত

ঢাকায় আসছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত ও বিদ্যা বালান। আগামী বছরের ১৯ জানুয়ারি আসছেন বিদ্যা, আর ১৫ ফেব্রুয়ারি আসবেন মাধুরী।

বিনোদনভিত্তিক স্যাটেলাইট টিভি চ্যানেল হ্যাপিনেসের উদ্বোধনী আয়োজনে অংশ নিতে  ঢাকায় আসছেন বিদ্যা বালান।জাঁকজমকপূর্ণ এ অনুষ্ঠানটির প্রধান আকর্ষণ তিনি। এই আয়োজনটি হবে রাজধানীর ধানমণ্ডির আবাহনী মাঠে।

বিষয়টি নিশ্চিত করেছেন চ্যানেলটির চেয়ারম্যান জহিরুল ইসলাম মিন্টু। কিছুদিন ধরেই টিভিটির কারিগরি প্রস্তুতি চলছে। গত শনিবার জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে একটি অনুষ্ঠানে অংশ নিয়ে এ তথ্য দেন তিনি।

জহিরুল ইসলাম মিন্টু বলেন, ‘জমকালোভাবে আমাদের টিভির উদ্বোধনী আয়োজন করতে চাই। সে কারণেই ১৯ জানুয়ারি ধানমণ্ডির আবাহনী মাঠটি আমরা বেছে নিয়েছি।’
তিনি জানান, শুধু বিদ্যাই নন, অনুষ্ঠানে আরও অংশ নেবেন কলকাতার গায়ক নচিকেতা, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিসহ অনেকে।

বিদ্যা বালান বলিউড চলচ্চিত্রের পাশাপাশি বাংলা, তামিল, মালয়ালম ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন। তরুণ বয়সেই চলচ্চিত্রের সঙ্গে তার সম্পৃক্ততা ঘটে এবং ১৯৯৫ সালে ‘হাম পাঞ্চ হিন্দি সাইটকম’-এর মাধ্যমে বড় পর্দায় তার আগমন।

এদিকে, কক্সবাজারের পাঁচতারা হোটেল হোয়াইট স্যান্ড রিসোর্টের প্রচারণায় অংশ নিতে ১৫ ফেব্রুয়ারি ঢাকায় পা রাখবেন ‘ফিল্মফেয়ার’ ও ‘পদ্মশ্রী’ পুরস্কারে ভূষিত মাধুরী। তার বয়স এখন ৫০ বছর।
এদিন সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আয়োজিত অনুষ্ঠানে অংশ নেবেন তিনি। অনুষ্ঠানের আয়োজক সোহানা গ্রুপের পরিচালক ফারিয়া মাহবুব পিয়াসা বলেন, ‘এ অনুষ্ঠানের জন্য মাধুরী দীক্ষিতের সঙ্গে আমাদের চূড়ান্ত কথা হয়ে গেছে। ১৫ ফেব্রুয়ারি সকালে তিনি ঢাকা পৌঁছবেন। রাতে অনুষ্ঠানে অংশ নেবেন। আধাঘণ্টার পরিবেশনায় নিজের অভিনীত ছবিতে জনপ্রিয় কিছু গানের সঙ্গে পারফরম করবেন তিনি। ’

আরো বলেন, ‘স্পন্সর এবং আনুষঙ্গিক অন্যান্য বিষয় চূড়ান্ত হলে কয়েক দিনের মধ্যে আমরা এই আনুষ্ঠানিক ঘোষণা দেব। ’

১৯৮৪ সালে ‘অবোধ’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হওয়া মাধুরীর সর্বশেষ চলচ্চিত্র ‘গুলাব গ্যাং’ মুক্তি পায় ২০১৪ সালে।

 

 

Similar Articles

Leave a Reply