You are here
নীড়পাতা > প্রতিবেদন > ছেলেকে নিয়ে জন্মদিনের পার্টিতে কারিনা

ছেলেকে নিয়ে জন্মদিনের পার্টিতে কারিনা

অভিনেতা তুষার কাপুরের ছেলে লক্ষ্যের প্রথম জন্মদিনের পার্টিতে ছেলে তৈমুরকে নিয়ে হাজির হন কারিনা কাপুর খান। নবাবদের পরবর্তী প্রজন্ম। তারপর আবার সে কি না কারিনার ছেলে তাই, ক্যামেরার ফ্ল্যাশ তার ওপর থাকবে না, তাই কি হয়? তৈমুরকে যখন দেখা গেল, তখন চটপট উঠে এল তার ছবি। যেন বলিউড ডিভা মা-কে অনেক পিছনেই ফেলে দিল ছোট্ট তৈমুর।

মা কারিনার কোলে চড়ে এই প্রথম ক্যামেরার সামনে পোজ দিল সাইফ আলি খানের ছেলে। আর যেই সেই ছবি প্রকাশ্যে এলো, ইন্টারনেটে জোয়ার বয়ে গেল যেন ছোট্ট তৈমুরকে দেখার জন্য।

কারিনা যখন তাকে কোলে নিয়ে গাড়ি থেকে নামছেন, তৈমুর কিন্তু মাঝে মধ্যেই ক্যামেরার দিকে অদ্ভূত চোখে তাকিয়ে থাকে। শুধু তাই নয়, গাড়ির মধ্যেও মায়ের কোলে বসে বাইরের দিকেই তাকিয়ে থাকতে দেখা যায় তাকে। আর ছোট্ট তৈমুরকে দেখে যেন কারিনার ভক্তরাও উচ্ছ্বসিত।

তুষার-পুত্র লক্ষ্যের জন্মের ছয় মাস পরেই তৈমুরের জন্ম। পার্টিতে মা কারিনার সঙ্গে মিলিয়ে পোশাক পরানো হয় ছোট নবাবকে। জিনসের ফুল হাতা শার্ট ও প্যান্টে তৈমুরকে বয়সের তুলনায় বেশ বড়সড় দেখাচ্ছে।

বৃহস্পতিবার মুম্বাইয়ের জুহুতে নিজস্ব বাংলোয় ধুমধাম করে ছেলের জন্মদিনের আয়োজন করেছিলেন তুষার কাপুর। বলিউডের অনেক তারকাকেই সেখানে নিমন্ত্রণ জানানো হয়েছে।

গত বছর সারোগেসির মাধ্যমে পুত্রসন্তানের বাবা হয়েছেন তুষার।

Similar Articles

Leave a Reply