জনপ্রিয় অনুষ্ঠান ‘কফি উইথ করন’ এর সিজন ৫-এ একের পর এক ধামাকা চলেছেই। শো’র সঞ্চালক করন জোহরের প্রশ্নবাণে কখনও ঝাঁঝরা হয়েছেন অংশ নেওয়া অতিথি সেলিব্রিটিরা। আবার কখনও বা অতিথিদের পাল্টা বাউন্সারে কুপোকাত হয়েছেন সঞ্চালক করন নিজেই। সাম্প্রতিক ‘কফি উইথ করন’একটি পর্বে সেলিব্রিটি অতিথির ফাটানো বোমায় বেশ বেকায়দায় পড়তে হল করন।

যে পর্বের কথা বলছি তাতে অতিথি হয়ে এসেছিলেন ক্যাটরিনা কাইফ আর অানুশকা শর্মা। সেখানে সোজা-সাপটা ভাষায় অানুশকা বলেছেন, করন জোহর বলিউডের নায়িকাদের গায়ে বেশ বাজেভাবে হাত দিয়ে থাকেন! সুযোগ নেন! শুধুমাত্র ক্ষমতাশালী বলেই কেউ কিছু বলতে পারেন না।

এত বড় অভিযোগে বেশ আলোড়নই উঠেছে। ‘কফি উইথ করন’র সাম্প্রতিক এই পর্বে কথা প্রসঙ্গে করন বলেন, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির শুটিং চলাকালীন তিনি প্রায় অানুশকার প্রেমে পড়েই গিয়েছিলেন!
একথার উত্তরে অানুশকা বলেন, এই প্রসঙ্গটা এখন না তোলাই ভালো। আমি এক সময় ভেবেছিলাম তোমার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করব। বলতে বাধ্য হচ্ছি, ও (করণ) মাঝে মাঝেই আমার গায়ে খুবই বাজে ভাবে হাত দিত।”

এই মন্তব্যের পর তাঁর পাশে বসা ক্যাটরিনা মজা করে বলেন, হয়তো তোমার ভেতর থেকে আগুন বের করার জন্যে ও (করন) এ রকম করত।
কিন্তু তার উত্তরে অানুশকা বলেন, জ্যাকুলিন ফার্নান্দেজও তোমার (করন) বিরুদ্ধে মনীশ মলহোত্রার পার্টিতে বাজেভাবে গায়ে হাত দেওয়ার অভিযোগ করেছে।

পরিস্থিতি বেগতিক দেখে শেষ পর্যন্ত অানুশকাকে থামিয়ে ক্যাটরিনা বলেন, এই সব আলোচনা আপাতত বন্ধ থাক! তোমাদের দু’জনকেই আমি খুব ভালবাসি। তাই চাই না তোমাদের কেউ কোনও সমস্যায় পড়ুক!

সূত্র : আনন্দবাজার পত্রিকা

Similar Articles

Leave a Reply