You are here
নীড়পাতা > সংবাদ > বিনোদন > একুশে টিভি থেকে বরখাস্ত ফারহানা নিশো

একুশে টিভি থেকে বরখাস্ত ফারহানা নিশো

বেসরকারি টেলিভিশন একুশে টেলিভিশন (ইটিভি) থেকে বরখাস্ত করা হয়েছে চ্যানেলটির অনুষ্ঠান প্রধান ফারহানা নিশোকে। বুধবার সকালে প্রতিষ্ঠানের মানবসম্পদ বিভাগ থেকে প্রেরিত এক চিঠিতে ফারহানা নিশোকে বরখাস্তের বিষয়টি জানানো হয়।

আজ প্রতিষ্ঠানের মানবসম্পদ বিভাগ থেকে একটি বিজ্ঞপ্তি পাঠানো হয় সকল বিভাগীয় প্রধানের কাছে। কোম্পানি সচিব ও মানব সম্পদ প্রধান মো. আতিকুর রহমানের স্বাক্ষরিত অফিসের নোটিশ বোর্ডে ঝুলিয়ে দেওয়া ঐ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, অনুষ্ঠান প্রধান জনাব ফারহানা শবনম নিশোকে কর্তৃপক্ষের আদেশক্রমে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

তবে ঠিক কী কারণে তাকে বরখাস্ত করা হয়েছে সেটি চিঠিতে উল্লেখ করা হয় নি।

অনেক নাটকীয়তার মধ্য দিয়ে ২০১৬ সালের ফেব্রুয়ারিতে একুশে টেলিভিশনে যোগ দেন ফারহানা নিশো। তখনই তার যোগদান নিয়ে চ্যানেলকর্মীদের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়, যা প্রাকাশ্যে চলে এসেছিল।

তিনি চ্যানেল ওয়ান ও বৈশাখী টিভির কর্পোরেট অ্যাফেয়ার্স বিভাগের প্রধান হিসেবেও কাজ করেছেন দীর্ঘদিন।

২০০৩ সালে এনটিভিতে সংবাদ উপস্থাপক হিসেবে ক্যারিয়ার শুরু হলেও মাঝে গ্রামীণফোনের টেকনিক্যাল ডিভিশন ও ওয়ারিদ টেলিকমে প্রোজেক্ট ম্যানেজমেন্ট বিভাগেও কাজ করেন বেশ কিছুদিন।

এদিকে, গত কয়েকদিন ধরে বনানীর ধর্ষণকাণ্ডের অন্যতম আসামি নাঈম আশরাফের সঙ্গে একাধিক ছবি ফেসবুকে ভাইরাল হয়। এনিয়ে ফারহানা নিশো নিজেই প্রতিক্রিয়া জানিয়েছেন ফেসবুকে।

গত ১১ মে তিনি ফেসবুকে লিখেন, “আমার বিরুদ্ধে যে বা যারা বিভিন্ন ছবি সংযুক্ত করে মিথ্যা / ভিত্তিহীন অপবাদ দিয়ে লিখছেন বা আমাকে হেয় করার চেষ্টা করছেন কিংবা ঐসব লেখা শেয়ার করছেন, তাদের প্রতি অনুরোধ আপনারা আগামী ২৪ ঘণ্টার মধ্যে সেইসব লেখা ডিলিট করুন। অন্যথায় আমি ৫৭ ধারায় আইনের আশ্রয় নিতে বাধ্য হবো। আপনাদের মঙ্গল কামনা করছি …..”

 

Similar Articles

Leave a Reply