You are here
নীড়পাতা > প্রতিবেদন > ইউএনও তারিক এখন মন্ত্রিপরিষদ বিভাগে

ইউএনও তারিক এখন মন্ত্রিপরিষদ বিভাগে

Your ads will be inserted here by

Easy Plugin for AdSense.

Please go to the plugin admin page to
Paste your ad code OR
Suppress this ad slot.

সম্প্রতি সময়ে আলোচনায় থাকা বরগুনা সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা গাজী তারিক সালমনকে মন্ত্রিপরিষদ বিভাগে সিনিয়র সহকারী সচিব পদে পদায়ন করা হয়েছে। আজ মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আলিয়া মেহের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ জারি করা হয়েছে।

প্রসঙ্গত, আমন্ত্রণপত্রে ছাপানো বঙ্গবন্ধুর ছবি ‌’বিকৃত করা’র অভিযোগে গত ৭ জুন বরিশাল জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট ওবায়েদুল্লাহ সাজু বাদী হয়ে ইউএনও গাজী তারিক সালমনের বিরুদ্ধে বরিশাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ৫ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে একটি মামলা দায়ের করেন।

মামলায় বিচারক ২৭ জুলাইয়ের মধ্যে গাজী তারিক সালমনকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়ে সমন জারি করেন। এরপর গত ১৯ জুলাই তারিক সালমন আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। এদিন প্রথমে তার জামিন আবেদন প্রকাশ্যে নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন বরিশালের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. আলী হোসাইন। তবে এর দুই ঘণ্টা পর আবার তিনি গাজী তারিক সালমনের জামিন মঞ্জুর করেন। মামলাটিও ২৩ জুলাই প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

এ ঘটনা নিয়ে বিভিন্ন মহলে সমালোচনা শুরু হলে মামলার বাদী অ্যাডভোকেটওবায়েদুল্লাহ সাজুকে আওয়ামী লীগের পদ থেকে বাদ দেওয়া হয়। প্রত্যাহার করে নেওয়া হয় বরিশাল ও বরগুনার জেলা প্রশাসককে।

 

Similar Articles

Leave a Reply